Google Search

Sunday, November 06, 2011

এক নিমিষেই উধাউ করে দিন সমস্ত রানিং প্রোগ্রাম !!!

আমি আপনাদের . মেগাবাইটের একটা পোর্টএবল সফ্টওয়ার সাথে পরিচয় করিয়ে দিতে চাচ্ছি যেটা আমি সবসময় ব্যবহার করি এবং আমার প্রিয় একটি সফ্ট কারন আমি সবসময় ফেইসবুকে আমাদের গ্রুপ ওপেন করে রাখি, আর এখানেই যত সমস্যা অফিসে সিনিয়র স্যারেরা তো আর এটা বুঝবে না যে, আমি পিসি হেল্পলাইন বা টিপস এন্ড ট্রিকস এর মতো মহৎ গ্রুপে কন্ট্রিবিউট করি আর তাই আমার এই সফ্টওয়ার ব্যবহার করা যাতে মূহুর্তের মধ্যেই টাস্কবার থেকে সমস্ত ব্রাউজার উধায় করে দিতে পারি

প্রথমে সফ্টওয়্যারটি এখান থেকে ডাউনলোড করে নিন

  Download Link


এবার কনফিগার করে ওপেন করুন
তার পর Show and Hide ট্যাবে ক্লিক করে পছন্দের কী সেট করুন(যেই কী চেপে হাইড করতে চান)
যেমন:- H + Control + Alt
তার পর Apply বাটনে ক্লিক করুন
ব্যাস কিচ্ছা খতম এবার দেখুন Ctrl + Alt + H চাপলে সব উধাউ হয়ে গেছে আবার Ctrl + Alt + H চাপলে সব চলে এসেছে 

No comments:

Post a Comment